প্লে স্টোর অথবা ফেসবুকে বুস্টিং করার জন্য International VISA / MasterCard

 আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালোই আছেন । গত পোস্টের কমেন্টে এবং ইমেইলে অনেকেই International Dual currency Card সম্পর্কে জানতে চেয়েছেন ।

তো আজ এই নিয়েই ধারণা দিতে যাচ্ছি ।

প্লে স্টোর অথবা ফেসবুকে বুস্টিং করার জন্য International VISA / MasterCard

প্লে স্টোর অথবা ফেসবুকে বুস্টিং করার জন্য International VISA / MasterCard


এই পোস্ট এ জানাবো Dual currency কার্ড কি , কিভাবে পাবেন , কত খরচ হবে , এবং কি কি ডকুমেন্টস লাগবে । তো চলুন সরাসসি মূল টপিকে যাই ।

ফেসবুকে পোস্ট বা পৃষ্ঠাগুলি বাড়ানোর জন্য, প্লে স্টোর অ্যাপটি কিনে, আলিবাবা হিসাবে বিভিন্ন গ্লোবাল সাইট থেকে পণ্য কিনে, ডোমেন হোস্টিং কিনে, বিভিন্ন উদ্দেশ্যে ডোমেন হোস্টিং কার্ড কিনেছিল। এই আন্তর্জাতিক সাইটগুলি ক্রয় বা লেনদেন, আন্তর্জাতিক ভিসা ডেবিট বা ক্রেডিট কার্ড, অর্থাৎ ডুয়াল কারেন্সি কার্ড তৈরি করতে হবে। বাংলাদেশের বিভিন্ন সরকারি বেসরকারি ব্যাংক এই কার্ড আছে। আপনি আপনার কোন ব্যাংকের থেকে যেমন কার্ড পেতে পারেন। যাইহোক, আপনি আগে ব্যাংক দেখতে পারেন। ডুয়াল কারেন্সি কার্ড কী - দ্বৈত মুদ্রা দুটি মুদ্রা মানে। উদাহরণস্বরূপ, আমরা বাংলাদেশে আন্তর্জাতিক মুদ্রা কার্ড পাচ্ছি এবং বিডিটি ও ইউএসডিএস পাওয়া যায়। একটি বিদেশী ওয়েবসাইট বা ই-কমার্স অর্গানাইজেশন এ পেমেন্ট করতে, এটি ডুয়াল মুদ্রা হতে হবে। ডুয়াল কারেন্সি কার্ডগুলি বাংলাদেশের প্রায় সব ব্যাংকের মধ্যে পাওয়া যায়। যে ক্ষেত্রে, ব্যাংকের খরচ ভিন্ন। কিন্তু আজ আমি সবচেয়ে জনপ্রিয় ইস্টার্ন ব্যাংকের লাইফ-স্টাইল প্রিপেইড কার্ড (ভিসা), এবং দৈত্য মাস্টারকার্ড (মাসার্সার্ড) নিয়ে আলোচনা করতে যাচ্ছি। দেখা যাক কিভাবে কার্ড এবং তার খরচগুলিতে এটি দেখা যায় এবং কোন শর্তটি কী দেখা যায়:   শর্তাবলী: 1. আপনি অবশ্যই বাংলাদেশী হতে হবে। দুই। বয়স 18 বছরের উপরে হতে হবে। প্রয়োজনীয় নথি: 1. ভোটার আইডি কার্ডের ফটোকপি পাসপোর্ট আকারের ২ টি কপি 3. পাসপোর্ট - (ডলারের মুখোমুখি), তারপরে ব্যাংকটিতে যান তারপর আপনাকে ফর্মটি পূরণ করতে হবে। কার্ডে ডলার লোড করার জন্য আপনার অবশ্যই পাসপোর্ট থাকতে হবে। তারপর আপনি ডলার পরিবেষ্টনের করতে হবে। (ডলার লোড ডলারের কার্ডে ডলার acdores) কার্ড চার্জ: 575 টাকা মেয়াদ শেষ হওয়ার। এবং ডলার লোড করার সময়, কিছু ভ্যাট কার্ডটি কাটবে: এই কার্ডের সাথে আপনি কোনও বিশ্বের প্রতিষ্ঠানের সাথে মোকাবিলা করতে পারেন। গুগল প্লে স্টোর থেকে, আপনি অ্যালিবাবা কিনতে, আমাজন পণ্য, ওয়েব হোস্টিং ডোমেন ইত্যাদি কেনা এবং কেনাকাটা কিনতে পারেন। এটিএম থেকে অর্থের কোন চার্জ নেই। আপনি কোন এটিএম থেকে অর্থ নিতে পারেন। বেশিরভাগ লোকের অর্থ আছে তবে কোন পাসপোর্ট নেই যার জন্য কার্ডটি এই কার্ডটি গ্রহণ করতে পারে না। আপনি যদি যথেষ্ট প্রতিক্রিয়া পান তবে আপনি পাসপোর্ট ছাড়াই আন্তর্জাতিক ভিসা বা মাস্টার কার্ড পেতে উপায় প্রদর্শন করবেন। তাই আজ তাদের সব পোস্ট পড়তে পোস্ট ধন্যবাদ। যদি আমি একটি ভুল পাই, তাহলে আপনি মন্তব্যটি যোগ করতে পারেন। সবাই এর মতামত আশা করি। আসুন আপনি কোন বিষয়ে পোস্ট করতে বলুন। যদি আপনি কিছু জানেন, আপনি মন্তব্য করবে।

Post a Comment

0 Comments